মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

হত্যা মামলায় সাবেক এমপি রোজী দুই দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদকঃ রাজধানীর বাড্ডা এলাকায় সিরাজুল বেপারী গুলিতে নিহত হওয়ার হত্যা মামলায় সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ড. ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিক রোজীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান তার জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মামলার তদন্ত কর্মকর্তা ও বাড্ডা থানার সাব ইন্সপেক্টর নাজমুল হুদা এ আবেদন করেন।এর আগে বুধবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর খিলক্ষেত এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অভিযোগে বলা হয়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনের মিছিলে মো. সিরাজুল অংশ নেন। মিছিলটি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে পৌঁছালে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গুলি চালায়। এতে অজ্ঞাতনামা আসামিদের ছোড়া ৩টি গুলিতে মুহূর্তেই লুটিয়ে পড়েন সিরাজুল।

এ ঘটনায় ১ সেপ্টেম্বর তার খালাতো ভাই হাসিবুল হাসান লাভলু একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শেখ হাসিনাসহ ১২০ জনকে আসামি করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com